September 25, 2017

বরিশালে টমটম চাপায় আর্মড পুলিশ সদস্য নিহত ॥ বাস দুর্ঘটনায় আহত -১৫

--- ৯ সেপ্টেম্বর, ২০১৭

বরিশাল নগর সংলগ্ন কর্নকাঠীতে সড়ক দুর্ঘটনায় গতকাল শনিবার আর্মড পুলিশ ব্যাটালিয়নের সদস্য আল-আমিন নিহত হয়েছে। দুপুর ১২টার দিকে আল-আমিন নগরী থেকে মোটর সাইকেল যোগে নিজ বাড়ি কর্নকাঠীর উদ্দেশ্যে যাওয়ার সময় নিয়ন্ত্রন হারিয়ে ফেলে। এসময় একটি টমটম আল-আমিনকে চাপা দিলে সে গুরুতর আহত হয়। তাৎক্ষনিক স্থানীয়রা তাকে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কতব্যরত চিকিৎসক সুব্রত পাল তাকে মৃত্যু বলে ঘোষনা করেন।
বন্দর থানার ওসি গোলাম মোস্তফা জানান, কর্নকাঠীর নিজ বাড়ির উদেশ্যে মোটরসাইকেল যোগে যাওয়ার সময় বরিশাল বিশ্ববিদ্যাললের সামনে বসে নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায় সে। এ সময় অপর পাশ থেকে আসা একটি টমটম আলামিনকে চাপা দিলে স্থানীয়রা শেবাচিম হাসপাতালে ভর্তি করলে সে মারা যায়।
অপরদিকে শহীদ আব্দুর সেরনিয়বাত (দপদপিয়া) সেতুর ঢালে নির্মানাধীন সিটি গেটের সাথে মির্জাগঞ্জ থেকে আসা একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রন হারিয়ে দুর্ঘটনা কবলিত হয়। এতে রাজমনির চালক মাহবুব (৪৫), যাত্রী নিজাম উদ্দিন (৩১), হারুন (৪৫), মজিবর (৪০), শায়লা আক্তার (১৪), কাজল আক্তার (২৫), রানী (১২), বাদশা (১১) আহত হয়। এদের মধ্যে চালক মাহবুব, শায়লা আক্তার ও রানীর অবস্থা গুরুতর। জেলা বাস-মিনিবাস-কোচ শ্রমিক ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম টিটু জানান, দীর্ঘ দিন যাবত সিটি গেটের নির্মানের নামে ঠিকাদারী প্রতিষ্ঠান কাঠের স্তুপ ও বাঁশ দিয়ে রেখেছে। মুল সড়কে এভাবেই কাজ অসমাপ্ত ভাবে ফেলে রাখায় প্রায়ই ঘটছে দুর্ঘটনা। তিনি জানান গত সপ্তাহে সমাজ কল্যান দপ্তরের এক কর্মকর্তা সড়ক থেকে যাবার সময় বাঁশ ভেঙ্গে পড়লে গুরুতর আহত হয়। একই দিন এ্যাম্বুুলেন্স ও ঈগল পরিবহন সেখানে দুঘটনা কবলিত হয়। তারা অচিরেই অসমাপ্ত নির্মাণ কাজ শেষ করে কাঠ ও বাঁশ সরানোর দাবী জানান।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

সেপ্টেম্বর ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০